জনি ডেপ-এর এটর্নি ক্যামেল ভাসকেজ

57

তার একটা বিশাল ধন্যবাদ প্রাপ্য!

অ্যাম্বার হার্ডের টেস্টিমোনি শেষ হলো। ঠান্ডা মাথার ক্যামেল-এর কারিশমায় অ্যাম্বার হার্ডকে বেশ নার্ভাস লাগছিলো। অ্যাম্বারকে ইন্টারোগেশন করেছেন ক্যামেল। একদম ধুয়ে দিয়েছেন, যাকে বলে প্রপার হোয়াইট ওয়াশ।

অ্যাম্বারের দেয়া কনফেশনগুলোকে প্রমাণসহ লজিকালি প্রশ্নবিদ্ধ করেছেন বারবার। ডিভোর্স থেকে পাওয়া ৭ মিলিয়ন ডলার ডোনেশন দেয়ার ব্যাপারটাকে মিথ্যা প্রমাণ করেছেন, নির্যাতনের যে ছবিগুলো অ্যাম্বার দেখিয়েছিলেন সেগুলো যে বানোয়াট- সেটাও বুঝিয়ে দিয়েছেন, পাশাপাশি মেডিকেল রেকর্ডের গড়মিল তুলে ধরেছেন, টেস্টিমনিতে দেয়া তারিখগুলোর গড়মিল পয়েন্ট আউট করেছেন।

অ্যাম্বার হার্ডের উদ্দেশ্যে ক্যামেল ভাসকেজের দেয়া সবচাইতে সেরা যে পাঞ্চলাইনটা ছিলো, সেটা হলো- “You know you’re in this courtroom because finally —Johnny— told the world he was a victim of domestic violence.” অ্যাম্বারের দেয়া থ্রেটের কাউন্টারপার্ট ছিলো এটা।

এই পুরো ট্রায়াল চলাকালীন সময়ে জনি ডেপ একবারও অ্যাম্বার হার্ডের দিকে ফিরেও তাকাননি। কারণ, ডেপ প্রতিজ্ঞা করেছিলেন তিনি আর হার্ডের দিকে ফিরে তাকাবেন না। এটাও তুলে ধরেছেন।

জনি ডেপের ভক্তরা যদি ইন্টারোগেশন পুরোটা দেখতেন তবে ক্যামেলেরও ভক্ত হয়ে যেতেন। Johnny Depp’s Lawyer Grills Amber Heard লিখে ইউটিউবে সার্চ দিলেই বেশ কিছু ক্লিপ পেয়ে যাবেন।