‘রিকশা গার্ল’ সিনেমার ট্রেলার প্রকাশ

159

‘রিকশা গার্ল’ সিনেমার গল্প নির্মিত হয়েছে কিশোরী নাঈমার জীবনে নানা স্বপ্ন নিয়ে। ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের লেখা ‘রিকশা গার্ল’ অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন শর্বরী জোহরা আহমেদ।

সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন নভেরা রহমান। তিনি অভিনেত্রী মোমেনা চৌধুরীর মেয়ে।

এছাড়া আরও দেখা যাবে চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, অ্যালেন শুভ্রসহ অনেক প্রিয়মুখের উপস্থিতি।

প্রসঙ্গত, এরইমধ্যে ছবিটি দক্ষিণ আফ্রিকার সবচেয়ে পুরনো চলচ্চিত্র উৎসব ‘ডারবান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’ এর ৪২তম আসরে প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে। এরমধ্য দিয়ে হবে ‘রিক্সা গার্ল’ এর আন্তর্জাতিক প্রিমিয়ার।

মহামারীর নানা প্রতিকূলতা পেরিয়ে ডারবান চলচ্চিত্র উৎসবটির ৪২তম আসরের পর্দা উঠবে ২২ জুলাই। দশ দিনব্যাপী এই চলচ্চিত্র উৎসবের পর্দা নামবে ১ আগস্ট।

গেল মঙ্গলবার মধ্যরাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়। ২ মিনিট ১৮ সেকেন্ডের ট্রেইলারে বিভিন্ন চরিত্রের কণ্ঠে বাংলা ও ইংরেজি ভাষায় সংলাপ শোনা গেছে।

ট্রেলারটিকে সিনেমার ফাস্ট লুক বলে দাবি করেছেন পরিচালক অমিতাভ রেজা নিজেই। এ বিষয়ে তিনি বলেন, ‘আমার এই সিনেমাটি যেহেতু দক্ষিণ আফ্রিকার সবচেয়ে পুরোনো ‘ডারবান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এ প্রতিযোগিতা করতে যাচ্ছে। তাই ইংরেজি ভাষায় ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে।