আবারও বিয়ে করছেন দিয়া মির্জা

226

তাকে বলা হয় বলিউডের নতুন ঐশ্বরিয়া। দেখতে অনেকটাই অ্যাশের মতো তিনি। হাসলে গালে টোল পড়ে। চোখগুলোও সাগরপাড়ের মেয়েদের মতো নীলাভ। রুপ আর গুণের রোশনাই ছড়িয়ে বি টাউনে যাত্রা শুরু করেছিলেন অভিনেত্রী দিয়া মির্জা।

কিন্তু খুব একটা সুবচিার করতে পারেননি নিজের মেধার। ক্যারিয়ারে সাফল্যের ফুল তেমন করে না ফুটলেও বিয়ের ফুল বেশ ঘটা করেই ফুটিয়েছিলেন।

‘লাভ ব্রেক আপ জিন্দেগি’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে পরিচালক ও ব্যবসায়ী সাহিল সাঙ্গার সাথে ঘনিষ্ঠতা বেড়ে যায়। সেই ঘনিষ্ঠতাকেই স্বীকৃতি দিতেই তারা বিয়ে করেছিলেন। কিন্তু সেই সংসার টিকিয়ে রাখতে পারেননি তারা। ২০১৯ সালে বিচ্ছেদ হয়ে গেছে তাদের।

এবার শোনা যাচ্ছে, দ্বিতীয় বিয়ে করতে চলেছেন এ নায়িকা। মুম্বাইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম সূত্রে খবর, ১৫ ফেব্রুয়ারি একটি ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারতে চলেছেন অভিনেত্রী। পাত্র মুম্বাইয়ের উদ্যোগপতি বৈভব রেখি।

আরও জানা গেছে, বলিউডের কেউ উপস্থিত থাকবেন না দিয়ার বিয়েতে। শুধুমাত্র আত্মীয় পরিজন এবং বন্ধুবান্ধবদের নিয়ে রীতিনীতি মেনে সম্পন্ন হবে অনুষ্ঠান। এ বিষয়ে যদিও এখনও মুখ খোলেননি দিয়া। তবে দ্বিতীয় বিয়ের গুঞ্জনকে উড়িয়েও দেননি অভিনেত্রী।

আপাতত দিয়া ব্যস্ত তেলুগু ছবি ‘ওয়াইল্ড ডগ’-এর শুটিং নিয়ে। গত বছর তাপসী পান্নুর ‘থাপ্পড়’ ছবিতেও দেখা গিয়েছিল এ অভিনেত্রীকে।

অনি/সিনেটিভি