রিভিউ : হোয়েন দ্য ওয়েদার ইজ ফাইন

280

রোমান্টিক জনরা আমার কখনোই ভাল লাগে না। কিন্তু এই ড্রামার সবকিছুই আমার কাছে ভাল লেগেছে। এই ড্রামার একটা রিভিউ তে এর কিছু ডায়ালগ পড়েই ড্রামাটা দেখার আগ্রহ হয়। একদম সিম্পল ভাবে একটা গল্প উপস্থাপন করা হয়েছে আর কিছু ডায়ালগ একদম মন কেড়ে নেওয়ার মত।

গল্পের সারসংক্ষেপ :

Hae won সিওলে তার জীবন নিয়ে ক্লান্ত হয়ে পড়ে এবং তার নিজের শহর বুকহিউন গ্রামে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেয়।সেখানে Hae won সাথে দেখা হয় Eun seop এর। Eun seop “Goodnight Book Store” নামে একটি বইয়ের দোকান চালায়। খুব সিম্পলভাবে তার প্রতিটা দিন কাটে। Hae won এর সাথে দেখা হওয়ার পরে Eun seop এর দৈনন্দিন জীবনযাত্রার পরিবর্তন শুরু হয়। দুজনের জীবনেই রয়েছে না বলা কিছু ঘটনা না।

পছন্দের কয়েকটা ডায়ালগ :

Some people never share their worries their entire lives. They build their own cottage inside their hearts and never leave that cottage all their lives. Even when they feel lonely, they never admit it. Actually, they’d rather dwell in their loneliness. They like being alone more then anything.

Every day, the sun rises and sets.The same goes for life.There are bright days and dark days.Some people have the sun shining
on them all the time.However, there are some who livein darkness all their lives.

Some people are meant to be alone from birth to death.

When the Weather Is Fine
Genre: Drama, Romance
Country : South Korea
Total episode : 16
Release : 2020

অনি/সিনেটিভি