‘‌‌টিজার দেখে নামিয়েছিলাম, জাস্ট অবাক করেছে’

247

মনিরুজ্জামান সোহাগ

টিজার দেখে নামিয়েছিলাম, জাস্ট অবাক করেছে। কাহিনি একটি কেইস নিয়ে, কেইসটা হচ্ছে টানা অনেক বছর ধরে অন্য রাজ্য থেকে আসা বাচ্চাদের নির্মমভাবে খুন করে পুরিয়ে লাশ ফেলে দিচ্ছে এক অপরাধী। তেমনি দুটি বাচ্চার লাশ পায় পুলিশ, ঘটনা প্রবাহে তারা এই খুনের জন্য আটক করে Manuv kaul উরফ ভির সিং কে। যে একজন সিক্রেট অফিসার ছিলো অতীতে।

এই কেইস লড়তে ভির সিং এর পক্ষে উকিল হন আর্জুন রামপাল উরফ জয় সিং (যে জিতবে তার রাজ্য সভায় সিট মিলবে) এবং যিনি কখনো কেইস হারেন নাহ। তার বিপক্ষে যে লড়বে সে একজন সৎ উকিল। বাচ্চাদের খুন খুব নরমাল ভাবছেন ব্যাপারটা আরো ভয়াবহ এই বাচ্চাদের খুনের আগে সেক্সুয়ালি টর্চার করা হয় এবং ভয়ংকরভাবে পুড়িয়ে ফেলা হয়।

তাইলে তো সিম্পল টুইস্ট দিয়া খুনি খুজলেই হবে! কিন্তু না মুভির টুইস্টটাই এখানে। ভির সিং যে আটক হয়েছে তার শরীর, চেহারা শুধু ভির সিং এর কিন্তু তার ভিতরে লুকিয়ে আছে অন্য একজনের চরিত্র, আচরন…।

বাকি প্রশ্নের উত্তরের জন্য দেখে আসেন এই মুভিটি। আশা করি হতাশ হবেন নাহ। এই মুভিতে সব থেকে ভাল লাগা বিষয়- অভিনয়, সিম্পল এবং বাস্তবিক পরিবেশনা। (মানুভ কল উরফ ভির সিং যা অভিনয় করছে জাস্ট অসাধারণ।)


খারাপ লাগা হলো- শুরুতে গল্পটা একটা টান দিছে, চাইলে স্টার্টটা একটু স্লো করতে পারতো। আশাকরি, মুভির শেষে অনেক প্রশ্ন আপনার মাথায় ঘুরপাক খাবে আমার মত। এটি আমার প্রথম রিভিও লেখা। ভুলগুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

Name: Nail Polish Platform: ZEE5 Run Time: 2 hour + Genre: Thriller Rating: 8.5/10

অনি/সিনেটিভি