‘ফার্স্ট রোমাঞ্চ’ রিভিউ

329

বহু বছর আগে, ইয়ান কে এবং xiong hi feng স্কুলের সহপাঠী ছিলেন। কিন্তু তার কৈশরের দিনগুলিতে, তিনি কখনই আবিষ্কার করতে পারেননি যে ইয়ান কে তাঁর গোপন প্রশংসক ছিলেন, যিনি তাঁর ক্রাশকে গোপন রেখেছিলেন এবং তাকে দূর থেকে ভালোবাসতেন।

এখন বিষয়গুলি খুব আলাদা উভয়ের জন্য এবং ইয়ান কে কলেজে রয়েছেন, যেখানে তিনি ক্যাম্পাসের অন্যতম জনপ্রিয় এবং সবচেয়ে প্রিয় শিক্ষার্থীদের মধ্যে সংবেদনশীল এবং অবিশ্বাস্যভাবে মনোমুগ্ধকর, তিনি একটি উদীয়মান তরুণ পিয়ানোবাদীও হয়ে উঠেছে।তবে গভীরভাবে নিজেকে অসম্পূর্ণ ও উদ্দেশ্যহীন মনে হয়।Xiong yi feng ও একই ক্যাম্পাসে আছে এবং একই ক্লাসে।

উদ্ভট পরিস্থিতি যখন আবার একবার xiong yi feng সাথে তার পথ পাড়ি দেয়, তখন প্রথম বারের দিকে তার পালা ঘটাবার পালা? প্রেম কি তাদের এড়িয়ে চলতে থাকবে? বা অবশেষে কিউপিড এই দুজনকে এক করে দিতে পারে?

পারসোনাল অপিনিয়ন:

ড্রামাটার শুরুর দিক থেকেই কেমন জানি কনফিউজিং লাগছে আমার কাছে। তেমন বেশি কাহিনির সাথে রিলেট করতে পারি না।

ড্রামা টা প্রচুর স্লোও লাগছে আমার কাছে,,মনে হইছে অযথা এত কাহিনি বাড়াইছে না বাড়াইলেও চলতো। প্রতিটা ড্রামায় সবচেয়ে বেশি যে জিনিসটা আকর্ষণীয় লাগে সেইটা হচ্ছে হিরো আর হিরোয়িনের কেমিস্ট্রি বাট এইটা তে সেই রকম কিছুই পাই নি।।।মেইন কাপলের চেয়ে সেকেন্ড লিডের কেমিস্ট্রি আমার বেশি ভালো লাগছে।

এক্টিং এর কথা বললে wan peng খুব ভালো এক্টিং করছে বাট Riley wang এর এক্টিং দেখে মনে হইছে ওকে জোর করে করানো হচ্ছে এক্টিং লাইক আমাদের পড়াশোনা করতে ভালো লাগে না তাও করি জোর করে এইরকম।

ড্রামাটার কাহিনিও একদম এভারেজ লাগছে ইউনিক কিছু ছিল না ড্রামা দেখার আগেই মনে হয় জানতাম যে এইটার পর এইটা হবে। আর সেই সাথে সব চেয়ে আজব লাগছে ফার্স্টের কয়েক এপিসোড।

ড্রামাটার কথা যখন শুনছিলাম অনেক এক্সপেকটেশন ছিল বাট বলে না যে বেশি আশা করা ভালো না এইটাই তার পরিণতি।

অনি/সিনেটিভি